দীপক টু দেব : এক সাধারণ ছেলের অসাধারন হয়ে ওঠার কাহিনী

শর্মিলা মাইতি নামটির সাথে এখন অনেকেই পরিচিত কারণ তার সদ্য শুরু হওয়া “শর্মিলা শো হাউস” যার মাধ্যমে আমাদের চির পরিচিত বহু যশস্বী ব্যক্তিত্বদের। গতকাল বইমেলায় ( KOLKATA BOOKFAIR 2019 ) তাঁরই লেখা প্রথম বই “দীপকটুদেব” এর বুক লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি এবং স্বয়ং দেব যাকে নিয়ে এই বই লেখা।

সৃষ্টিসুখ প্রকাশনী থেকে প্রকাশিত এই বইতে রয়েছে টলিউড অভিনেতা দেবের দীপক অধিকারী থেকে দেব হয়ে ওঠার সম্পূর্ণ যাত্রার কথা। লেখিকার মতে “আপনি দেবের ভক্ত হতে পারেন বা নাও পারেন কিন্তু এই বইটা একটা অনুপ্রেরণা দেবে আপনাকে অনেক কঠিন সময় মোকাবিলা করার। কারণ এই বইতে আছে কত কঠিন পথ সামলে দীপক অধিকারী দেব হয়ে উঠেছেন।”
তিনি আরও বলেন “এই বইয়ের ২০ টা পর্ব রয়েছে যার থেকে প্রতিমুহূর্তে আপনি খুঁজে পাবেন কিভাবে বুদ্ধি খাটিয়ে সকল বাধা কাটিয়ে জয়ী হয়ে ওঠা যায়।”
লেখিকা তাঁর কাজের কথা আর এই বই লেখার অনুপ্রেরণার কথা জানালেন আমাদের।
অনুষ্ঠানে উপস্থিত হয়ে দেব জানান যে তিনি কৃতজ্ঞ লেখিকা শর্মিলা মাইতির কাছে কারণ লেখিকা তাঁর প্রথম বইতে তাঁকে জায়গা করে দিয়েছেন বলে। তাঁর মতে যদি অন্যরকম কিছু পড়তে চান তবে পড়তেই পারেন এই বই।

এই বইয়ের প্রথম ক্রেতার উৎসাহও ছিল এইদিন চোখে পড়ার মত। তিনি তাঁর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন আমাদের সাথে সেইসঙ্গে বললেন এই বই তার কেনার কারণ এবং বই পড়ার পর তার প্রতিক্রিয়া। মেলায় উপস্থিত বাকি মানুষদের মধ্যেও ছিল অদ্ভুত এক উত্তেজনা তাদের পছন্দের মানুষকে সামনে দেখে দেখার।
সব মিলিয়ে কালকের অনুষ্ঠান ছিল মনে রাখার মত একটা দিন।

রইলো কালকের কিছু মুহূর্ত :

1 thought on “দীপক টু দেব : এক সাধারণ ছেলের অসাধারন হয়ে ওঠার কাহিনী”

  1. বাহ:! খুব সুন্দর তথ্য পরিবেশনা। বইটি সংগ্রহ করেছি এবার পড়বো।
    এইরকমই সুন্দর সুন্দর সংবাদ আরো পাবো বলে আশা করছি, রূপসা মুখার্জীকে ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =