আপনার কথা শোনাবে “বং আনটোল্ড”

পথপ্রদর্শক হতে চায় অনেকেই কিন্তু পারে কজন? স্বপ্ন দেখতে বা দেখাতে পারে কজন?
সবাই যেমন পারেনা তেমনি কিছু মানুষ আজও আছে যারা পারে আর তাদের মধ্যেই অন্যতম নাম এখন কৃশ বোস। স্বপ্ন দেখতে সাহায্য তো করবেই আবার পূরণ করারও দায়িত্ব নেবে।

আগামী ৩০শে ডিসেম্বর আসছে বাংলার প্রথম পোয়েট্রি চ্যানেল। থাকবে নানারকম গল্প আবৃত্তি স্বীকারোক্তি। এই আইডিয়া হঠাৎ একদিন আসেনি এর পেছনে ছিল বহুদিনের অধ্যবসায়। লেখার প্রতি ভালোবাসা চিরকাল তার সেই সঙ্গে নতুন কিছু করার ইচ্ছা। তাই ফেসবুক খুঁজে বের করে কিছু উঠতি শিল্পীদের।
আমাদের প্রশ্নে তিনি জানান ” ফেসবুকে আজকাল অনেকেই লিখছে কিন্তু সেই লেখা কিছুদিন পরেই নিউজ ফিডের বাকি পোস্টের ভিড়ে হারিয়ে যায়। প্রথম কদিন প্রশংসা পেতে দেখলেও তারপর দেখি আস্তে আস্তে সেই লেখা আর কেউ হয়তো মনেই রাখেনা। তাই চেয়েছিলাম যাতে তাদের প্রতিভা হারিয়ে না যায়।”
আরও বলেন “আমরা এখন আর কেউই তেমন বই কিনে পড়িনা কিন্ডল বা ম্যাক বুকেই সব সীমাবদ্ধ। আর যদিও বা বই কিনি সেটাও কোনো নামকরা লেখকের। তাই এই চেষ্টা।”

প্রোমো রিলিজ হয়ে গেছে ইতিমধ্যে। সমস্ত দায়িত্ব প্রায় একাই নিয়ে এগিয়ে চলেছেন তিনি। সাথে অবশ্য কিছু টেকনিক্যাল হেলপারও আছেন। সব মিলিয়ে আস্তে চলেছে নতুন এক উপস্থাপনা “The Bong Untold” । ইউটউবের এখন ট্রেন্ড হলো ফানি ভিডিও বা শর্ট ফিল্ম। সেখান থেকে বেরিয়ে এটা একদম অন্যরকম একটা ভাবনা। কৃশ জানালেন “হ্যাঁ সাময়িকভাবে হয়তো সবাই আনন্দ পায় কিন্তু তা মনে ঠিক দাগ কাটতে পারেনা। আমার কাজটা সেই জন্যেই এরকম যেটা মানুষের নিজের কথা বলবে, মানুষকে ভাবতে সাহায্য করবে সাথে থাকবে কিছু খাঁটি সাহিত্য।”

সব মিলিয়ে এই শীতের ছুটি আর নতুন বছরের আনন্দের সাথে সঙ্গী হোন কৃশ আর তার ইউটউব চ্যানেল বং আনটোল্ড এর। চান্স পেতে পারেন আপনিও যদি আপনার মধ্যেও থাকে সেই প্রতিভা সাহিত্যকে আপন করে নেয়ার। সুতরাং শুরু করুন নতুন করে স্বপ্ন দেখার আর তাকে সত্যি করার আপনাকে সাহায্য করবে বং আনটোল্ড আর কৃশ।

“বং আনটোল্ড” – এর ইউটউব চ্যানেল লিংক – https://www.youtube.com/thebonguntold

× Join Us