Uncategorized

উজবেকিস্তান ডাক দিয়েছে আয়ে রে চলে আয় আয় আয়

রোজের বোরিং কাজে হাঁপিয়ে উঠেছেন???
শরীর আর সঙ্গ দিচ্ছেনা???
চিন্তা নেই আপনার শরীরকে চাঙ্গা করতে এসে গেল নতুন প্রোডাক্ট…. এই রে না না প্রোডাক্ট বললে ডিরেক্টর আর প্রোডিউসার আমাকে মনে হয় মেরেই দেবে।।। কিন্তু ” দাদাআআআ আমি বাঁচতে চাআআআই।।। ” তাই নিজের সুরক্ষা রাখতে বলছি বাজারে এলো নতুন ঝকঝকে চকচকে বাংলা ছবি উইথ নির্ভেজাল কমেডি *হৈচৈ আনলিমিটেড* …

হ্যাঁ হ্যাঁ এটার কথাই বলছিলাম এতক্ষন।। জানি আপনারা ভেবেছেন আমি নিশ্চই কোনো প্রোডাক্ট এর বিজ্ঞাপন দিছিলাম।। না আমি এখন বলতে চলেছি বাংলার বহু প্রতীক্ষিত ছবির কথা।। যেটা আটকানোর জন্যে প্রচুর চেষ্টা করেও নিজেদের ক্ষোভ মেটাতে পারেননি কিছু লোভী মানুষ।।

শিল্পপতির বখাটে ঘরজামাই (দেব) ,
শিল্পপতি (খরাজ মুখার্জী ), রিটায়ার্ড এয়ার ফোর্স অফিসার (শাশ্বত চ্যাটার্জী), গ্যারাজ মেকানিক (অর্ণ) জীবনের অত্যাচার থেকে মুক্তি পেতে সুইসাইড করতে যায় কিন্তু সবারই মনের এমন জোর যে সেটাও করে উঠতে পারেনা।।
এরপর এক জনৈক ব্যক্তির উদ্যোগে লাইফ সার্ভিসিং করতে সকলকে ধোঁকা দিয়ে যায় ” ইদিআস্তা খিদিআস্তা ইস্কা ভস্কা ইস্কা উস্কি “র দেশে।। বুঝলেন না তো?? জানতাম বুঝবেন না এই জন্যেই বলছি যান না একটু কষ্ট করে দু’পা হেঁটে গিয়ে দেখে আসুন কি কেস।।
এবার ফ্লাইট করে আপনিও উড়লেন তাদের সাথে।। পৌঁছে তো না হয় গেছেন কিন্তু জানতে পারবেন যে সব্বনাশ তা ঘটে গেছে আগেই।। একটি ফ্লাইট হাইজ্যাক হয়েছে আর দোষ পড়েছে এই চারজনের ওপর।। তখন আপনিও ওই চারজনের সাথে বুঝবেন যে ” দিঘা পুরী বা মন্দারমনি না গিয়ে বাঙালির বাচ্ছা উজবেকিস্তান গিয়ে কি লেভেলের কেলো হয়েছে।। এরপর আসবে তাদের বউরা যাদের তারা মিথ্যে বলে এসেছে।। আসলে সেই মিথ্যেটা তো আর চাপা নেই।। কিন্তু…. কিন্তু বখাটে ঘরজামাই তো আর চুপ থাকার নয়।। তাই ওখানের গাইড (পূজা) কে নিয়ে গেয়েই ফেললো ” oh baby u make me crazy” ….
সন শেষে আসল উগ্রপন্থি মনে যারা প্লেন হাইজ্যাক করেছিল তাদের সামনে পড়লো গুনধর চার মূর্তিমান সেই সঙ্গে তাদের সাথে যুক্ত হয়ে যাওয়া তাদের সুন্দরী গাইডও।।।
এবার কি হবে??????????????

এবার যা হবে জানতে যান আপনার কাছের হলে।।
দৌড়ে যান দেরি করবেন না তবে হ্যাঁ হাসতে হাসতে পেট ব্যথা হয়ে গেলে আমার কোনো দায় নেই সব প্রোডিউসার আর ডিরেক্টর বুঝবেন।।।
আমি শুধু বলবো এরকম কমেডি বাংলা সিনেমায় কমই আছে।। তাই এই পুজোয় হৈচৈ হয়ে যাক।।।

শেষ পাতে বলতেই হবে আসল কথা খুঁত ছাড়া কিছুই হয়না তাই এখানেও সেই কথা তুলে ছোটো করার চেষ্টা করবেন না।। প্রতিটা চরিত্রে সকলেই অনবদ্য।। নতুন করে কিছু বলার নেই তবে হ্যাঁ একটি গুন্ডা হিসেবে এখানে একটি মেয়েকে দেখানো হয়েছে বেশি দেখতে না পেলেও সে আপনার নজর কাড়বেই।। সব মিলিয়ে জমে গেছে।। কমেডি বই দেখতে গিয়ে গোমড়া মুখে ফিরতে হবেনা।। পরিচালক আর প্রোডিউসার ধন্যবাদ এরকম নির্ভেজাল বাংলা সিনেমা উপহার দেয়ার জন্য।।

Category: Uncategorized
Posts created 17

3 thoughts on “উজবেকিস্তান ডাক দিয়েছে আয়ে রে চলে আয় আয় আয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Categories

Archives

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

Instagram Slider

No images found!
Try some other hashtag or username

Archives

Recent Posts

Categories

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top